শনিবার , জানুয়ারি ২৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / পরিবেশবান্ধব নাটোর গড়ার লক্ষে, “ভলেন্টিয়ার ফর ক্লাইমেট অ্যাকশান” এর সচেতনতা ক্যাম্পেইন

পরিবেশবান্ধব নাটোর গড়ার লক্ষে, “ভলেন্টিয়ার ফর ক্লাইমেট অ্যাকশান” এর সচেতনতা ক্যাম্পেইন

নিউজ ডেস্ক:
পরিবেশবান্ধব নাটোর গড়ার লক্ষে, “ভলেন্টিয়ার ফর ক্লাইমেট অ্যাকশান” নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন, তাদের কিছু সদস্য নিয়ে, সাইকেল র‍্যালি ও স্টিকার ক্যাম্পেইন করে নাটোরে। এই আয়োজনে তারা, নাটোর সদর থেকে শুরু করে, প্রায় ১৫ কিলোমিটার রাস্তায়, বিভিন্ন পয়েন্ট, রাস্তার মোড়, বাজারসহ প্রায় ৪০ টির অধিক পাবলিক প্লেসে, প্রায় ১০হাজারের অধিক জনসাধারণের কাছে, জলবায়ু পরিবর্তনের বিভিন্ন দিক ও কারণগুলো, তুলে ধরে এবং ভবিষ্যতে কি কি পদক্ষেপ গ্রহণ করতে হবে, তারও দিক নির্দেশনা দেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা, আবু সাহাল বলেন, “সংগঠনটি পুরো বাংলাদেশের তরুণ, তরুণীদের জন্য একটি প্লাটফর্ম। যেখানে বাংলাদেশের তরুণ-তরুণীরা, সামাজিক উন্নয়ন এবং জাতীয় উন্নয়নের লক্ষ্যে, কাজ করতে পারবে।”

এ সময়ে উপস্থিত ছিলো, ভলেন্টিয়ার ফর ক্লাইমেট অ্যাকশান এর প্রতিষ্ঠাতা আবু সাহাল সহ, ইয়াহিয়া চৌধুরী, জুঁই, তাহসিনুর রহমান কাব্য, কাওসার আহাম্মেদ, জুঁথি, মিজান ও তুরজাউন শারাফী শশী সহ সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দরা।

আয়োজনটির দিক নির্দেশনা দেন, প্লাস্টিক ইনিসিয়েটিভ নেটওয়ার্কের প্রতিষ্ঠাতা সুমন চৌধুরী।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …