শনিবার , জানুয়ারি ২২ ২০২২
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / নিলামের জন্য এবার আসছেন নড়াইল এক্সপ্রেস

নিলামের জন্য এবার আসছেন নড়াইল এক্সপ্রেস

স্পোর্টস ডেস্কঃ

করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে ক্যারিয়ারের ১৬ বছরে অর্জিত বেশ কিছু স্মারক নিলামে তোলার আগ্রহ প্রকাশ করেছেন ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা।

সাকিব, মুশফিক, আশরাফুলের পর এবার নিজের প্রিয় অর্জন বিক্রি করে সে টাকা ব্যায় করতে চান করোনা দুর্যোগ মোকাবেলায়। যদিও অনেক আগেই জনপ্রতিনিধি হিসেবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন

করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে ক্যারিয়ারের ১৬ বছরে অর্জিত বেশ কিছু স্বারক নিলামে তোলার আগ্রহ প্রকাশ করেছেন ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা।

সাকিব, মুশফিক, আশরাফুলের পর এবার নিজের প্রিয় অর্জন বিক্রি করে সে টাকা ব্যায় করতে চান করোনা দুর্যোগ মোকাবেলায়। যদিও অনেক আগেই জন প্রতিনিধি হিসেবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন নড়াইল এক্সপ্রেস।

অকশন ফর অ্যাকশন নামের একটি নিলামকারী প্রতিষ্ঠানের সাথে এ বিষয়ে কথা হয়েছে মাশরাফির। তবে কোন কোন স্বারক নিলামে তুলবেন তা এখনো নিশ্চিত করেননি তিনি।

অকশন ফর অ্যাকশন নামের এই প্রতিষ্ঠানের মধ্যস্থতায় গেল ২২ এপ্রিল সাকিব আল হাসানের সব শেষ বিশ্বকাপে খেলা একটি ব্যাট ২০ লাখ টাকায় বিক্রি হয়েছে।

অকশন ফর অ্যাকশন নামের একটি নিলামকারী প্রতিষ্ঠানের সাথে এ বিষয়ে কথা হয়েছে মাশরাফির। তবে কোন কোন স্বারক নিলামে তুলবেন তা এখনো নিশ্চিত করেননি তিনি।

অকশন ফর অ্যাকশন নামের এই প্রতিষ্ঠানের মধ্যস্থতায় ২২ এপ্রিল সাকিব আল হাসানের বিশ্বকাপে খেলা একটি ব্যাট ২০ লাখ টাকায় বিক্রি হয়েছে।

আরও দেখুন

হিলিতে পেঁয়াজের কেজি ২২ টাকা, ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে

নিজস্ব প্রতিবেদক, হিলি: হিলিতে ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে। বাজারে দেশি পেঁয়াজের পর্যাপ্ত সরবরাহ থাকায় ও …