নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / নির্বাচনী প্রার্থীদের পদচারণায় মুখরিত নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ

নির্বাচনী প্রার্থীদের পদচারণায় মুখরিত নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
উত্তরবঙ্গের ভারী শিল্প নাটোরের লালপুরের গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ এর শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিকী নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পদপ্রার্থীদের পদচারণায় মিল এলাকা মুখরিত হয়ে উঠেছে । এই নির্বাচনকে কেন্দ্র করে শ্রমিক-কর্মচারীদের মধ্যে আনন্দ ও উল্লাস দেখা দিয়েছে । প্রার্থীরা বিভিন্ন প্রতিশ্রæতি দিয়ে ভোটারদের নিকট ভোট ও দোয়া প্রার্থনা করছেন ।

ভোটাররা বলছেন যে তাদের মিলের বিভিন্ন কাজে সহযোগিতা করবেন এবং সৎ ও যোগ্য প্রার্থীকে তাদের ভোট দিয়ে আগামী ২ বছরের জন্য নেতা তৈরী করবেন । মোট ভোট সংখ্যা-৮৩১ জন, কেন্দ্র-১ টি ( সুগার মিলস্ হাইস্কুল) , ভোট অনুষ্ঠিত-২৩ জানুয়ারী। সভাপতি পদে যারা অংশ গ্রহণ করেছে, শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের বর্তমান সভাপতি গোলাম কাউসার, সাবেক সভাপতি খন্দকার শহিদুল ইসলাম, সাবেক সভাপতি আব্দুল হাই।

সাধারণ সম্পাদক পদে যারা অংশ গ্রহণ করেছেন, বর্তমান শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোমিন, শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের সাবেক নেতা সাইদুর রহমান, সাবেক নেতা আব্দুল বাতেন, সাবেক নেতা অমর আলী ।

এছাড়া সহ-সভাপতি.সহ- সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ বিভিন্ন পদে ও সাধারণ সদস্য পদ সহ সর্ব মোট ৫২ প্রার্থী এই নির্বাচনে অংশ গ্রহণ করেছেন । নির্বাচন পরিচালনার জন্য মিলের পক্ষ থেকে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে । মিলের শ্রমিকরা বলেন, আশা করি এই বারের নির্বাচন সুষ্ঠ ও নিরেপক্ষ ভাবে হবে । আমরা শান্তি পূর্ণ ভাবে নিজেদের ভোট দিতে পারবো ।

আরও দেখুন

নাটোরের নর্থ বেঙ্গল সুগার মিলে উৎপাদনের লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে

নিজস্ব প্রতিবেদক: শিল্প মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশের সরকারি চিনিকল গুলোর মধ্যে সর্বোচ্চ আখ উৎপাদন, সরবরাহ এবং …