বৃহস্পতিবার , ডিসেম্বর ৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / গুরুদাসপুর / নাটোর সরকারী টেক্সটাইল ইন্সটিটিউট এর নবীন বরণ পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নাটোর সরকারী টেক্সটাইল ইন্সটিটিউট এর নবীন বরণ পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,নাটোর

নাটোর সরকারী টেক্সটাইল ইন্সটিটিউট এর নবীন বরণ পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শহরের আমায় গেছে এলাকার টেক্সটাইল ইনস্টিটিউট প্রাঙ্গণে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ইনস্টিটিউটের অধ্যক্ষ আতিকুর রহমান প্রধানের সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর জজ কোর্টের পিপি এডভোকেট সিরাজুল ইসলাম, সহ-সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম, সহ-সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি, অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু, সম্পাদক দিলীপ কুমার দাস প্রমুখ।

টেক্সটাইল ইন্সটিটিউট পৌঁছানোর সঙ্গে সঙ্গেই ইনস্টিটিউটের শিক্ষক এবং শিক্ষার্থীরা ফুল দিয়ে প্রধান অতিথি সহ বিশেষ অতিথি বৃন্দ কে বরণ করে নেন। এরপরে অতিথিবৃন্দ ২০১৯-২০ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন। এরপর আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও দেখুন

নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: বিএনপি নেতা কর্মিদের হত্যা ও গ্রেফতারের প্রতিবাদে এবং গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবীতে নাটোরে …