বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সরকারি শিশু পরিবারে শিশুদের মাঝে পোশাক এবং শিক্ষা উপকরণ বিতরণ

নাটোর সরকারি শিশু পরিবারে শিশুদের মাঝে পোশাক এবং শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নাটোর সরকারি শিশু পরিবারে শিশুদের মাঝে পোশাক এবং শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। বুধবার বিকেল পাঁচটার দিকে বেলঘড়িয়াস্থ সরকারি শিশুসদনে এই পোশাক এবং শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এই পোশাক এবং শিক্ষাপোকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ রিয়াজ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবা উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান উপতত্ত্বাবধায়ক ফাহিমা মুন্নি, দিঘাপতিয়া এম কে অনার্স কলেজের অধ্যক্ষ ও দুঃখ নাটোরের সভাপতি আব্দুর রাজ্জাক এর সাধারণ সম্পাদক ও এসএ টেলিভিশনের নাটোর প্রতিনিধি মোস্তাফিজুর রহমান টুটুল সাবেক পৌর কাউন্সিলর নুরুল ইসলাম নুরু প্রমুখ।

শিশু পরিবারের একাদশ শ্রেণি পড়ুয়া রাজিবকে বই উপহার দেন অধ্যক্ষ আব্দুর রাজ্জাক। রাজীবের পড়াশোনার আর্থিক সমস্যার কথা শুনে তাকে নগদ চার হাজার টাকা তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ।

সরকারি শিশু পরিবার এর বরাদ্দ কম থাকায় এখানকার শিশুরা মানবেতর জীবনযাপন করছে বলে উল্লেখ করেন মোস্তাফিজুর রহমান টুটুল তিনি বলেন, সমাজের বিত্তবানদের এসব শিশুদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া উচিত।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …