মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর হাসপাতালে ডাক্তার ও গর্ভবতী মহিলাসহ ১১ ডেঙ্গু রোগী চিকিৎসাধীন

নাটোর সদর হাসপাতালে ডাক্তার ও গর্ভবতী মহিলাসহ ১১ ডেঙ্গু রোগী চিকিৎসাধীন

নিজস্ব প্রতিবেদক
নাটোরে ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে। ডেঙ্গু সেল খোলার পর ১০ দিনে জেলায় সনাক্ত ৫৭ জন। এর মধ্যে নাটোর সদর হাসপাতালে এ পর্যন্ত ২৬ জন ডেঙ্গু রোগী সনাক্ত করা হয়েছে। এর মধ্যে ভর্তি করা হয় ২৪ জনকে।

আজ মঙ্গলবার সদর হাসপাতালে তিনজন ডেঙ্গু রোগী সনাক্ত করার পর তাদের ভর্তি করা হয়। চিকিৎসা নিয়ে চলে যাওয়ার পর আজ মঙ্গলবার রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের চক্ষু চিকিৎসক ডাঃ হাবিবুর রহমান ও ১জন গর্ভবতী মহিলাসহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১১জন।

অপরদিকে বেসরকারী সততা ক্লিনিকে এ পর্যন্ত ৩১ জন ডেঙ্গু রোগী সনাক্ত করা হয়েছে। এদিকে ঈদের ছুটিতে ঢাকা থেকে মানুষ এলাকায় আসলে এর পরিমাণ বাড়ার শংকা করছেন সংশ্লিষ্টরা।

নাটোর আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহবুবুর রহমান জানান, ডেঙ্গু পরীক্ষার জন্য সদর হাসপাতালে মোট ১২০ টি কীট বরাদ্দ দেওয়া হয়েছে যা প্রায় শেষের দিকে। আরো কীটস-এর বরাদ্দ চেয়ে লেখা হয়েছে। বরাদ্দ না এলে ডেঙ্গু নির্ণয়ে সমস্যার সৃষ্টি হবে। সে ক্ষেত্রে বাইরে থেকে পরীক্ষা করে ডেঙ্গু রোগী সনাক্ত করতে হবে।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …