শনিবার , ফেব্রুয়ারি ২৪ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোর সদরের তেলকুপি এলাকায় দু’গ্রুপের সংঘর্ষ আহত-২

নাটোর সদরের তেলকুপি এলাকায় দু’গ্রুপের সংঘর্ষ আহত-২

নিজস্ব প্রতিবেদক, নাটোরঃ
নাটোরের তেলকুপি এলাকায় গ্রাম্য সালিশে সংঘর্ষের ঘটনায় মোয়াজ্জেম হোসেন ও রোকন প্রামাণিক নামে ২জন আহত। তেলকুপি এলাকার একটি গ্রাম্য সালিশে যুবলীগ কর্মী জালাল, আলাল ও নাছির হট্টগোল করে। এক পর্যায়ে তারা মোয়াজ্জেম হোসেন ও রোকন প্রামাণিক নামে দুইজনকে মারপিট করে গুরুতর আহত করে।

আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। এলাকাবাসী জানায়, তেলকুপি এলাকার বেলাল হোসেনের সাথে একই এলাকার মোতালেব হোসেনের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর এক পর্যায়ে গতকাল রাতে মোতালেব হোসেন একই এলাকার বেলাল হোসেনের ছেলে রুহুল আমিনের চোখে আঘাত করে মারাত্মক জখম করে।

এ বিষয়ে মঙ্গলবার রুহুল আমিন নাটোর সদর থানায় বেলাল হোসেন একটি সাধারণ ডায়েরি করেন। এ বিষয়ে মীমাংসার জন্য স্থানীয়রা একটি বৈঠকে বসলে জালাল, আলাল ও নাসির মোতালেবের পক্ষ নিয়ে হট্টগোল করে অতর্কিত হামলা চালায়। এসময় মোয়াজ্জেম ও রোকন আহত হয়। আহতরা বর্তমানে নাটোর সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

উল্লেখ্য, আহত মোয়াজ্জেম হোসেন নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং রোকন প্রামানিক নাটোর সদর উপজেলা পরিষদের অফিস সহায়ক পদে কর্মরত রয়েছে।

আরও দেখুন

হিলিতে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, হিলি (দিনাজপুর): ‘ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল, মাদক ছেড়ে খেলতে চল’এই প্রতিপাদ্যকে সামনে রেখে …