নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড(সাবেক) ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের বিজয় শোভাযাত্রা

নাটোর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড(সাবেক) ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের বিজয় শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক:
নাটোর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড(সাবেক) ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের বিজয় শোভা যাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে সকাল ১০ টার দিকে ভবানীগঞ্জ এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স থেকে নাটোর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড (সাবেক) ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে একটি বিজয় শোভা যাত্রা বের হয়। শোভাযাত্রাটি মাদ্রাসা মোড় স্বাধীনতা চত্বরে গিয়ে শহীদ স্মৃতি স্তম্ভের বেদিতে পুস্পস্তবক অর্পণ শেষে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ফিরে আসে। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা এ্যাড, সিরাজুল ইসলাম পিপি, বীর মুক্তিযোদ্ধা শেখর দত্ত, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মকসেদ আলী মোল্লা ও মুক্তিযোদ্ধা আবুল হোসেন। সন্তান কমান্ডের পক্ষে বক্তব্য রাখেন সৈয়দ মুর্ত্তজা আলী বাবলু, আঞ্জুমান আরা পপি,জেলা সন্তান কমান্ডের সদস্য সচিব সৈয়দ মোস্তাক আলী মুকুল পৌর সন্তান কমান্ড সভাপতি আসাদুল ইসলাম বাচ্চু।

সভাপতিত্ব করেন জেলা সন্তান কমান্ডের আহ্বায়ক নাটোর পৌর মেয়র উমা চৌধুরী আনুষ্ঠানটি সঞ্চালনা ও পরিচালনা করেন জেলা সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম নান্টু।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …