নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ জিএম পদে যোগ দিলেন মোমিনুল

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ জিএম পদে যোগ দিলেন মোমিনুল

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়ায় অবস্থিত নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ১৬তম জেনারেল ম্যানেজার (জিএম) পদে যোগদান করেছেন মোমিনুল ইসলাম। বুধবার সকালে তিনি সমিতির কর্মকর্তা-কর্মচারীগণ ফুল দিয়ে তাকে নিজ কার্যালয়ে বরণ করে নেন।
সমিতি সূত্রে জানা যায়, মোমিনুল ইসলাম ঝিনাইদহ ক্যাডেট কলেজের ১২তম ব্যাচের শিক্ষার্থী হিসেবে উচ্চ মাধ্যমিক পাশ করে ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে কৃষি প্রকৌশল নিয়ে স্নাতক ও স্নাতকোত্তর পাশ করেন। এরপর ১৯৮৯ সালে বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতিতে এজিএম (এমএস) পদে যোগদানের মাধ্যমে কর্মজীবনের শুরু হয়। ২০০১ সালে ডিজিএম পদে পদন্নোতি লাভ করে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর কাপাশিয়া জোনাল অফিসে যোগদান করেন। এরপর ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর লালপুর জোনাল অফিসে ডিজিএম পদে যোগদান করেন এবং ২০১৮ সালের অগষ্ট মাসে জিএম (অতিরিক্ত দায়িত্ব) পদে দায়িত্ব পালন করেন। সর্বশেষ গত ১৯ নভেম্বর ২০১৯ তিনি জিএম পদে পদন্নোতি লাভ করেন এবং নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ তাকে পদায়ন করা হয়। ব্যক্তিগত জীবনে সদালাপি মোমীমুল ইসলাম দুই কণ্যা ও এক পুত্র সন্তানের জনক।
নবযোগান অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিজিএম গোবিন্দ আগরওয়ালা, এজিএম রাশেদুল আলম খন্দকার, এজিএম সেলিম হাসান, এজিএম জিয়াউর রহমান, রিটেইলার প্রকৌশলী আল ইমরান, পিইউসি আজহার আলী, ইসি রফিকুল ইসলাম, আইটি মাসুদুর রহমান, এ্যাকাউটেন্ড আবু বকর, সহকারী হিসাবরক্ষক মিজানুর রহমান, নাজমুল ইসলাম, ইন্সপেক্টর গোলাম কিবরিয়া প্রমূখ।
জিএম মোমীনুল ইসলাম নতুন পদে যোগদানের মাধ্যমে সকল কর্মকর্তা-কর্মচারীকে স্বীয় দায়িত্ব নিষ্ঠার সাথে পালনের আহ্বান জানিয়েছেন। একই সাথে দায়িত্ব পালনের জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …

Leave a Reply

Your email address will not be published.