বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৩৭তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ৩৭তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
দেশের অন্যতম প্রাচীন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ (পবিস-১) এর ৩৭তম বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১২ টার দিকে শহরের ফুল বাগান এলাকায় সমিতির সদর দপ্তর প্রাঙ্গনে সমিতি বোর্ডের সভাপতি আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে এই বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত হয়।

সদস্য সভায় বক্তব্য রাখেন নাটোর ও নওগাঁ আসনের সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, পবিস-১ এর জেনারেল ম্যানেজার ম্যানেজার সোহরাব হোসেন সহ সমিতি বোর্ডের নেতৃবৃন্দ। পবিস-১এর জেনারেল ম্যানেজার সোহরাব হোসেন বলেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ বিনামূল্যে ৫০ কিলোওয়াট লোড পর্যন্ত শিল্প ও বাণিজ্যিক সংযোগের ট্রান্সফরমার ও লাইন নির্মাণ করে দিচ্ছে। শিল্প ও বাণিজ্যের কার্যক্রমকে আরো গতিশীল করে আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে এই সেবা প্রদান করা হচ্ছে।

সভায় বার্ষিক প্রতিবেদন পাঠ করেন সমিতি বোর্ডের সভাপতি, কোষাধ্যক্ষ ও পবিস-১এর জেনারেল ম্যানেজার। পরে প্রতিবেদনের ওপর সদস্যবৃন্দের প্রশ্নোত্তর উত্তর পর্ব , নব নির্বাচিত পরিচালকগণের নাম ঘোষণা ও তাদের পরিচিতি এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ (পবিস-১) এর ৩৭তম বার্ষিক সদস্য সভার  সমাপ্তি ঘটবে।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …