নীড় পাতা / আইন-আদালত / নাটোর থেকে গাঁজাসহ দুইজনকে আটক

নাটোর থেকে গাঁজাসহ দুইজনকে আটক

নিজস্ব প্রতিবেদক:

নাটোর থেকে গাঁজাসহ সবুজ আলী মিঠু (২৭) এবং আনন্দ শীল (২৫) নামে দুইজনকে আটক করেছে র্যাব। বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে সদর উপজেলার বারুরহাট বাজার থেকে অর্ধ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটক সবুজ আলী মিঠু সিংড়া উপজেলার থাঐল গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে অপরজন আনন্দ শীল সিংড়া উপজেলার ছাতারদিঘী গ্রামের ফনি শীলের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্প প্রেরিত এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তি মারফত জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২ (নাটোর) এর একটি অপারেশন দল বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে কোম্পানি কমান্ডার এএসপি মাসুদ রানার নেতৃত্বে সদর উপজেলার বারুরহাট এলাকায় অভিযান পরিচালনা করে। এই সময় উল্লেখিত সবুজ আলী মিঠু এবং আনন্দ শীলকে সন্দেহ হলে তাদের দেহ তল্লাশি করা হয়। এসময় তাদের কাছ থেকে অর্ধ কেজি গাঁজা পাওয়া যায়।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় উক্ত গাঁজা তারা বিক্রয়ের উদ্দেশ্যে নিজের কাছে সংরক্ষণ করছিল। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …