বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জাতীয় / নাটোর জেলা স্কাউট দল জাতীয় পর্যায়ে প্রথম হয়েছে

নাটোর জেলা স্কাউট দল জাতীয় পর্যায়ে প্রথম হয়েছে

নিজস্ব প্রতিবেদক নাটোর জেলা স্কাউট দল জাতীয় পর্যায়ে প্রথম হয়েছে। বাংলাদেশ স্কাউটস এর আয়োজনে ২০১৮-১৯ “প্রথম আইসিটি স্কাউট জাম্বুরী-২০১৯” এ অনুষ্ঠিত প্রতিযোগিতায় নাটোর জেলা স্কাউট দল প্রথম হয়েছে।

বাংলাদেশ স্কাউট এর পরিচালনায় জাতীয় স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র গাজীপুরের মৌচাকে অনুষ্ঠিত প্রথম জাতীয় আইসিটি স্কাউট জাম্বুরী ২০১৯ অনুষ্ঠিত হয়। গত ১১-১৬ জুন তারিখে আইসিটি স্কাউট জাম্বুরী প্রথম পর্বে অনলাইন প্রতিযোগিতায় দেশব্যাপী স্কাউট, রোভার স্কাউট অংশগ্রহণ করে। আইসিটি স্কাউট জাম্বুরী প্রথম পর্বে অংশগ্রহণকারীর সংখ্যা ও আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার ফলাফল মূল্যায়নের ভিত্তিতে বাংলাদেশ স্কাউটস নাটোর জেলাকে শ্রেষ্ঠ জেলা হিসেবে মনোনীত করেছে।

বাংলাদেশ স্কাউটসের জাতীয় কমিশনার (আইসিটি) এবং ১ম জাতীয় আইসিটি স্কাউট জাম্বুরী বাস্তবায়ন কমিটির আহ্বায়ক মাহফুজুর রহমান স্বাক্ষরিত এক পত্রে আরো জানানো হয়েছে নাটোর জেলা স্কাউট দল প্রথম হওয়ায় বাংলাদেশ স্কাউট এর পক্ষ থেকে নগদ ৩০ হাজার টাকা এবং একটি ডেক্সটপ কম্পিউটার প্রদান করা হয়েছে।

আরও দেখুন

মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক:লালপুরে মনিহারপুর-রামকৃষ্ণপুর উচ্চ বিদ্যালয়ে দীর্ঘদিন যাবৎ শিক্ষক-কর্মচারীর সিংহভাগ অনুপস্থিত, স্থানীয়দের ক্ষোভ এই শিরোনামে ১৬ …