নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নাটোর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালি করতে জেলার বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষে নাটোর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার নাটোর শহরের কান্দিভিটাস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি’র সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি’র সঞ্চালনায় এই সভার কার্যক্রম শুরু হয়। সভার শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নাটোর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাহমুদুল হক বাবলু ও বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিলের মৃত্যৃতে শোক প্রকাশ সহ বিভিন্ন সময় জেলা আওয়ামী লীগের মৃত্যুবরণকারী নেতৃবৃন্দের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম, এ্যাডভোকেট শাজাহান কবীর, যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল এমপি, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস সহ সকল উপজেলা ও পৌর আওয়ামী লীগের সভাপতি সম্পাদকবৃন্দ।

সভায় সিংড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপিসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …