শুক্রবার , জানুয়ারি ২৭ ২০২৩
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর এডিটরস ক্লাবের যুগ্ম-আহ্বায়ক হলেন ‘নারদ বার্তা’র নির্বাহী সম্পাদক উমা চৌধুরী জলি

নাটোর এডিটরস ক্লাবের যুগ্ম-আহ্বায়ক হলেন ‘নারদ বার্তা’র নির্বাহী সম্পাদক উমা চৌধুরী জলি

নিজস্ব প্রতিবেদক
নাটোর জেলা এডিটরস ক্লাবের যুগ্ম-আহ্বায়ক হলেন ‘নারদ বার্তা বিডি ডট কম’ এর নির্বাহী সম্পাদক উমা চৌধুরী জলি। শনিবার সকাল ১০ টায় নাটোর শহরের একটি রেস্ট্যুরেন্টে নাটোর জেলা এডিরস ক্লাব গঠনের লক্ষ্যে নাটোর জেলা থেকে প্রকাশিত প্রিন্ট এবং অনলাইন মিডিয়ার প্রকাশক ও সম্পাদকদের এক সভা অনুষ্ঠিত হয়।

সভার প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন উত্তরকন্ঠ পত্রিকার প্রকাশক ও ভারপ্রাপ্ত সম্পাদক শরিফুল ইসলাম রমজান এবং পরের অধিবেশনে সভাপতিত্ব করেন নারদবার্তা বিডি ডট কম এর নির্বাহী সম্পাদক উমা চৌধুরী জলি। সভা পরিচালনা করেন বারবেলা পত্রিকার প্রকাশক-সম্পাদক এড. আলেক শেখ। সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নাটোর প্রেসক্লাবের সভাপতি মো: জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, সিনিয়র সাংবাদিক হাসান আলীসহ উপস্থিত সিনিয়র সাংবাদিকবৃন্দ। সকলের সম্মতিতে সংগঠনটির নামকরণ করা হয় “নাটোর জেলা এডিটরস ক্লাব”। এরপর বক্তব্য রাখেন রানা মোল্লা, সাদ, দিল মোহাম্মদ, মোয়াজ্জেম হোসেন, রাশেদুল ইসলাম, মোজাম্মেল হক প্রমুখ।

সভায়  পূর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটিতে আহ্বায়ক মনোনীত করা হয় শরিফুল ইসলাম রমজানকে (উত্তরকন্ঠ) এবং সদস্য সচিব করা হয় এডভোকেট আলেক শেখকে (বারবেলা)। যুগ্ম আহ্বায়ক হিসেবে মনোনীত হন নারদ বার্তা বিডি ডট কম এর নির্বাহী সম্পাদক উমা চৌধুরী জলি, দৈনিক নাটোরের খবর এর উপদেষ্টা সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, দৈনিক প্রান্তজন এর সাজেদুর রহমান সেলিম, দৈনিক উত্তরবঙ্গ বার্তা’র শেখ গোলাম মোস্তফা।

এছাড়াও জেলার অন্যান্য উপজেলা থেকে মনোনীত হন সিংড়ার চয়েন বার্তার সম্পাদক রানা মোল্লা, গুরুদাসপুর থেকে দৈনিক চলনবিলের খবর এর দিল মোহাম্মদ, বড়াইগ্রাম থেকে প্রকাশিত বাংলারচোখ প্রতিদিন অনলাইন নিউজ পোর্টাল এর সম্পাদক মাসুদ রানা,  বাগাতিপাড়া থেকে প্রকাশিত সাপ্তাহিক বড়াল বার্তার প্রকাশক-সম্পাদক এস এম সাদ ইবনে হাবিব রনো, দেশগ্রামবিডি৭১.কম এর প্রকাশক- সম্পাদক আশিকুর রহমান, লালপুর থেকে প্রকাশিত উত্তরঅঞ্চল নিউজ.কম এর প্রকাশক- সম্পাদক মোয়াজ্জেম হোসেন, নাটোর সদর থেকে নাইমুর রহমান (সম্পাদক- জাগোনাটোর ২৪.কম), দেবাশীষ সরকার (সম্পাদক , নাটোর নিউজ)। 

উপস্থিত আরো সকল প্রকাশক -সম্পাদকগণকে সম্মানীত সদস্য হিসেবে মনোনীত করা হয়।

আরও দেখুন

নাটোরে জাতীয় আদিবাসী পরিষদের জেলা কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও সমতলের আদিবাসীদের জন্য পৃথক ভূমি কমিশন গঠন স্লোগানকে …