নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ৫ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব

নাটোরে ৫ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক: নাটোরে ৫ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব।  শুক্রবার দুপুর বারোটার দিকে শহরের দক্ষিণ পটুয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এস, এম,  জামিল আহমেদ জানান, তার নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল, নাটোর শহরের কানাইখালী দক্ষিণ পটুয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।  ১১ পুরিয়া হেরোইনসহ মীরপাড়া মহল্লার কোরবান আলীর ছেলে বাবর আলী (৩৮), উপর বাজার বঙ্গজল মহল্লার বেনু মাধব কুন্ডুর ছেলে গৌতম কুমার কুন্ডু (৩৩) কানাইখালী মহল্লার মৃত মোহাম্মদ আলীর ছেলে মুসা (৩৮), ডোমপাড়া মাঠ কাঠাল বাড়িয়া এলাকার মৃত জসিম উদ্দিন প্রামানিকের ছেলে মিঠু প্রামানিক (৪০), নাটোর পল্লী বিদ্যুৎ গেটের সামনে থেকে কানাইখালী মহল্লার মৃত শংকর হালদারের সুব্রত হালদার (৫২)কে হাতেনাতে আটক করা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে মাদক সেবন করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।  পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *