বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ৪৩ ব্যক্তি-প্রতিষ্ঠানকে জরিমানা

নাটোরে ৪৩ ব্যক্তি-প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরে ৪৩ ব্যক্তি-প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জেলা প্রশাসনের নিয়োজিত ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন উপজেলায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

কোভিড-১৯ সংক্রমণ প্রশমনে জেলা প্রশাসন নাটোরের চলমান অভিযানের অংশ হিসাবে ইউএনও, এসি (ল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে আজ ১৫ টি মোবাইল কোর্ট পরিচালিত হয়। গণজমায়েত, সঙ্গত কারণ ছাড়া চলাচল ও অধিক মূল্যে নিত্য প্রয়োজনীয় পণ্য বিক্রয় সহ বিভিন্ন অপরাধে ৪৩ ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ১৭ হাজার ১শ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়৷

গুরুদাসপুরের চাপিলা ইউনিয়নে অনুমতি ব্যতীত পুকুর খননের দায়ে জমির মালিককে ১৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এছাড়া ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আগত ব্যক্তিদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টিন কঠোর ভাবে নিশ্চিতকরণে প্রশাসন, পুলিশ, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসীর সমন্বয়ে সার্বক্ষণিক নজরদারি অব্যাহত রয়েছে। পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় গরীব দুঃস্থ মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।

নাটোরে করোনা ভাইরাস রোগী সনাক্ত হওয়ায় সকলকে যথাসম্ভব ঘরে থেকে স্বাস্থ্য বিধি মানা এবং নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করা হয়।

আরও দেখুন

বড়াইগ্রামে মাদকের টাকার জন্য বৃদ্ধা মা ও স্ত্রীকে নির্যাতন- বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় বৃদ্ধা মা ও স্ত্রীকে বেধড়ক …