নীড় পাতা / আইন-আদালত / ৩শ ৯৫ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

৩শ ৯৫ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
৩শ ৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্প। শনিবার সন্ধ্যায় রাজশাহীর বাঘা উপজেলাধীন নারায়নপুর বাজারে অভিযান চালিয়ে রনি(২২) ও সজিব(১৯) নামেরে দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করে।

জানা যায়, শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মাদক এর বিরুদ্ধে র‌্যাবের ধারাবাহিক অভিযানের সূত্র ধরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল এএসপি মোঃ রাজিবুল আহসান, কোম্পানী কমান্ডার (ভারপ্রাপ্ত) এর নেতৃত্বে রাজশাহী জেলার বাঘা থানার অন্তর্গত নারায়নপুর বাজারে অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাব ৩শ ৯৫ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ে ব্যবহৃত ৩টি মোবাইল ফোন, ৪টি সিমকার্ড ও ১টি মেমোরী কার্ডসহ রনি ইসলাম (২২) ও সজিব রানা(১৯) নামের দুজন মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে।

আটক রনি ইসলাম রাজশাহী জেলার বাঘা থানার কলিগ্রামের আব্দুস সামাদ এর ছেলে ও সজিব রানা এই থানার পাকুরিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে।

র‌্যাব-৫ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত দুই মাদক ব্যবসায়ী জব্দকৃত ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানায় র‌্যাব।

আরও দেখুন

পুঠিয়ায় ঐতিহাসিক বড় শিব মন্দিরে মহাপূণ্য নগ্ন পদযাত্রা অনুষ্ঠিত হতে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক:কোভিড-১৯ এর কারনে গত দুই বছর সীমিত ভাবে পালন এর পর এবার রাজশাহীর পুঠিয়ায় …