সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে হাসান হত্যার ন্যায় বিচার ও নিহতের পরিবারের নিরাপত্তা দাবী

নাটোরে হাসান হত্যার ন্যায় বিচার ও নিহতের পরিবারের নিরাপত্তা দাবী

নিজস্ব প্রতিবেদক
নাটোরে যুবলীগ নেতা হাসান আলী হত্যার ন্যায় বিচার নিশ্চিত ও নিহতের পরিবারের নিরাপত্তার দাবীতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী। মঙ্গলবার বেলা ১২ টার দিকে নাটোর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের বড় ভাই আনিছুর রহমান। লিখিত বক্তব্যে বলা হয় চলতি বছরের ১৪ই ফেব্রুয়ারি সন্ধ্যায় সন্ত্রাসী কার্যকালাপের প্রতিবাদ করায় নাটোরের দত্তপাড়া এলাকায় বড়হরিশপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান আলীকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী তিন সহোদর সোহান, সজীব, শাওন এবং সেন্টু মেম্বারসহ তার সাঙ্গপাঙ্গরা এই প্রকাশ্যে এই হত্যাকান্ড সংঘটিত করে। এ ঘটনায় নিহতের বড়ভাই শহিদুল ইসলাম বাদি হয়ে গত ১৫ ফেব্রুয়ারি নাটোর সদর থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ইতিমধ্যে আসামী মেহেদী র‌্যাবের হাতে গ্রেফতার ও সেন্টু মেম্বার আদালতে আত্মসমর্পন করে। তবে হত্যা মামলাটির অন্যতম আসামী তিন ভাই সোহান, সজীব ও শাওন ধরাছোঁয়ার বাইরে থেকে গেছে। তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও মোবাইল ফোনের মাধ্যমে নিহতের পরিবারকে মামলা তুলে নিতে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করছে। মামলা তুলে না নিলে পরিবারের অন্য সদস্যদের হাসানের মতই পরিণতি হবে বলে হুমকী দিচ্ছে তারা।

এ অবস্থায় নিহতের পুরো পরিবার আতংকে দিনযাপন করছে। সংবাদ সম্মেলনে অবিলম্বে হাসান হত্যাকারীদের আইনের আওতায় এনে ন্যায় বিচার নিশ্চিত করাসহ নিহতের পরিবারের নিরাপত্তার প্রদানের দাবী জানানো হয়।

এসময় নিহত হাসানের মা হাজেরা বেগম, ভাবী আলেয়া, ছোটভাই সোহেল হোসেন উপস্থিত ছিলেন।

আরও দেখুন

আবারো নাটোরে নগরমাতা উমা চৌধুরী জলি

নিজস্ব প্রতিবেদক: আবারো নাটোরে পৌরমাতা নির্বাচিত হলেন উমা চৌধুরী জলি। নাটোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ …