নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / নাটোরে স্কুলছাত্রকে হাতুড়ি পেটায় হত্যা চেষ্টার অভিযোগ

নাটোরে স্কুলছাত্রকে হাতুড়ি পেটায় হত্যা চেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরে জাকির হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রকে হাতুড়ি দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আহত জাকির বর্তমানে বড়াইগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জাকির হোসেন জেলার গুরুদাসপুর উপজেলার ধানুড়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে ও ধানুড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। এ ঘটনায় শনিবার থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

স্থানীয়রা জানান, বুধবার রাতে ধানুড়া হাফেজিয়া মাদরাসায় ইসলামী জালসা চলছিল। জাকির সেখানে তার মামার অস্থায়ী জিলাপীর দোকানে কাজ করছিল। রাত সাড়ে ৯টার দিকে পাশের রায় হালসা গ্রামের কামাল হোসেনের ছেলে রায়হান ও তার বন্ধু আনিস সেখান থেকে জাকিরকে কথা আছে বলে ডেকে নিয়ে যায়। পরে তারা জাকিরকে জালসা মাঠ থেকে কিছুটা দুরে নিয়ে গিয়ে রড ও হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি তাকে পেটাতে শুরু করে। এ সময় জালসায় আগত লোকজন বুঝতে পেরে এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে স্বজনেরা রাতেই তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে গুরুদাসপুর থানার এএসআই জাহাঙ্গীর আলম জানান, লিখিত অভিযোগ পেয়ে শনিবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …