নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরে সেভেনটিওয়ান কমিউনিকেশন এর ২য় বর্ষপূর্তি পালিত

নাটোরে সেভেনটিওয়ান কমিউনিকেশন এর ২য় বর্ষপূর্তি পালিত

নিজস্ব প্রতিবেদকঃ
কেক কাটা ও আলোচনা সভার মধ্যে দিয়ে নাটোরে সেভেনটিওয়ান কমিউনিকেশন (7t1 Communication) এর ২য় বর্ষপূর্তি পালন করা হয়েছে। এই উপলক্ষে আজ রবিবার সন্ধ্যায় প্রতিষ্ঠানের নিজস্ব কার্যালয়ে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রফেসর সুবীধ কুমার মৈত্র অলক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট মাজেদুর রহমান চাঁন, নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সেভেনটিওয়ান নিউজ ডটকম এর সম্পাদক বাপ্পী লাহিড়ী, প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও সেভেনটিওয়ান নিউজ ডটকম এর প্রকাশক নাফি-উর রহমান উৎপল, লালবাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাহিদ শিরিন, বিজনেস নেটওর্য়াক এর সিইও রাকিবুল হাসান, সেভেনটিওয়ান কমিউনিকেশন এর বার্তা সম্পাদক রাকেশ পাল, সেভেনটিওয়ান কমিউনিকেশন এর হিসার রক্ষক, প্রভাষক অচিন্ত্য ঘোষ, মার্কেটিং ম্যানেজার জাবির ইবনে জুবায়ের, সেলস ম্যানেজার দেওয়ান ফরিদসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সেভেনটিওয়ান কমিউনিকেশন জানায়, সকলের কাছে দ্রুত ও নিরবিচ্ছিন্ন ইন্টারনেট সেবা পৌঁছে দিতে তারা বদ্ধ পরিকর। তারা অশা প্রকাশ করেন যে, ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণে ২০২২ সালের মধ্যে নাটোরের শতভাগ মানুষকে ইন্টারনেট সেবার আওতায় আনবেন। তাদের গ্রাহকদের চাহিদা অনুযায়ী তাদের সাধ্যের মধ্যে বিভিন্ন ধরনের বিশেষ প্যাকেজ সাজিয়েছেন এবং চলতি বছরেই উন্নত বিশ্বের ন্যায় ট্রিপল প্লে সার্ভিস (ইন্টারনেট, আইপি ফোন ও আইপি টিভি) চালু করার লক্ষ্যে নিরলস কাজ করে চলেছেন।

আরও দেখুন

নাটোরের নর্থ বেঙ্গল সুগার মিলে উৎপাদনের লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে

নিজস্ব প্রতিবেদক: শিল্প মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশের সরকারি চিনিকল গুলোর মধ্যে সর্বোচ্চ আখ উৎপাদন, সরবরাহ এবং …