শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরে সামাজিক দূরত্ব নিশ্চিত করে কানাইখালী মাঠে বাজারের কার্যক্রম শুরু

নাটোরে সামাজিক দূরত্ব নিশ্চিত করে কানাইখালী মাঠে বাজারের কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদকঃ
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ করতে সামাজিক দূরত্ব নিশ্চিত করে কানাইখালী পুরনো ষ্টেডিয়ামে কাঁচাবাজারের কার্যক্রম শুরু হয়েছে। বুধবার থেকে জেলা সদরের প্রধান কাঁচাবাজারের কার্যক্রম নীচাবাজার থেকে ষ্টেডিয়াম মাঠে স্থানান্তর করা হলো।

এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, জনসাধারণকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সামাজিক দূরত্ব ভঙ্গ হয়-এমন জনসমাগমের মাধ্যমে জনস্বাস্থ্যকে কোনক্রমেই হুমকির মুখে ফেলা যাবে না। সকলের সহযোগিতাপূর্ণ অবস্থানের মধ্য দিয়ে আমরা দূর্যোগপূর্ণ অবস্থার উত্তরণ ঘটাতে চাই।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক শাহরিয়াজ ও পুলিশ সুপার লিটন কুমার সাহা। নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি সভা প্রধানের দায়িত্ব পালন করেন।

নাটোর পৌরসভা পরিচালিত ষ্টেডিয়াম মাঠে দুই শতাধিক খুচরা শাক-সব্জি ও মাছ ব্যবসায়ী তাদের ব্যবসায় শুরু করেছেন। পরবর্ত্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত নীচাবাজারে কাঁচাবাজারের কার্যক্রম স্থগিত থাকবে।

নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি বলেন, নীচাবাজারে জেলার প্রধান বাজারটির পরিসর ছোট হওয়ায় বাজার কার্যক্রমে ক্রেতাদের সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হচ্ছিল না, তাই ঐ বাজারটি ষ্টেডিয়াম মাঠে বড় পরিসরে স্থানান্তর

আরও দেখুন

লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করেছে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি। …