বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে চাঁদাবাজ নাসিম উদ্দিন ও খান মামুনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন

নাটোরে চাঁদাবাজ নাসিম উদ্দিন ও খান মামুনের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
নাটোর প্রতিনিধি নাটোরে নিউজ২৪ চ্যানেল ও বাংলাদেশ প্রতিদিন এর নাটোর প্রতিনিধি নাসিম উদ্দিন নাসিম ও তার সহযোগী খান মামুনের বিরুদ্ধে চাঁদাবাজি এবং ফেসবুকসহ বিভিন্ন অনলাইন পোর্টালে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় নাটোরের অটোচালক, সিএনজি, মাহিন্দ্র হিউম্যান হলার মালিক-চালকবৃন্দের ব্যানারে আয়োজিত এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নাটোর সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু, ৩ নং পৌর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলী, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ডাঃ নজরুল ইসলাম বাবলু, পৌর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সুলতানা বেগম, সাধারণ সম্পাদক জাহেদা বেগমসহ যুব, শহর, পৌর ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অভিযুক্ত সাংবাদিক নাসিম উদ্দিন নাসিম ও খান মামুনের চাঁদাবজি ও মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন থেকে বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। উক্ত মানববন্ধনে অংশ নেন অটোরিক্সা, সিএনজি, হিউম্যান হলার মালিক চালকবৃন্দসহ নাটোর জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের যুবলীগ, মহিলা যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন যুবলীগ নেতা মিঠুন আলীর কাছে সাংবাদিক নাসিম নানান অযুহাতে চাঁদা দাবী করলে মিঠুন তা দিতে অপারগতা জানায়। এতে ক্ষিপ্ত হয়ে মিঠুন আলীর বিরুদ্ধে প্রতিদিনবিডি ডটকম ও বিটিসিনিউজ ডটকম অনলাইন পোর্টালে যথাক্রমে ‘‘নাটোরে অটোরিক্সা, হিউম্যান হলার ও মাহিন্দ্র থেকে তিন কোটি টাকা চাঁদাবাজি’’ ও ‘‘নাটোর র‌্যাব ক্যাম্পের সামনে অটোরিক্সা, হিউম্যান হলার মাহিন্দ্র থেকে যুবলীগ নেতার চাঁদা আদায়ের অভিযোগ’’ শীর্ষক দুটি মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক সংবাদ প্রকাশিত হয়।
মানববন্ধন থেকে মিঠুন আলী এ মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করে লিফলেট বিতরণ করেন।

উল্লেখ্য মিঠুন আলী নাটোর পৌরসভার বলারীপাড়া এলাকার মৃত শাহাবুদ্দিনের ছেলে এবং ৩ নং পৌর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক। এছাড়াও তিনি নাটোর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক।

মিঠুন আলী তার প্রচারিত লিফলেটে উল্লেখ করেন, ‘আমার বিরুদ্ধে একটি কুচক্রীমহল সম্পূর্ণ হীন উদ্দেশ্যে, আমার ব্যক্তিগত, রাজনৈতিক ও সামাজিক সু অবস্থান বিনষ্টের উদ্দেশ্যে এ ধরনের প্রমাণ ও ভিত্তিহীন কুৎসা রটনা করিতেছে। শুধু তাই নয় আমি আওয়ামী লীগ করার কারণে ২০০৪ সালে আমি লুকিয়ে এস.এস.সি পরীক্ষা দিয়েছি। শুধু তাই নয় আমি আওয়ামী লীগ করার কারণে ২০০৩ সালে ঈদের দিন আমার বড় ভাইকে তুলে নিয়ে গিয়ে বিএনপির নেতা কামাল অমানবিক নির্যাতন করে পুলিশের হাতে তুলে দিয়েছিল।

উপস্থিত বক্তারা বলেন, অটোরিক্সা, সিএনজি, মাহিন্দ্র হিউম্যান হলার থেকে কোটি কোটি টাকা চাঁদাবাজির অভিযোগ সম্পূর্ণ মিথ্যা যা আজকের এই মানববন্ধনের আয়োজনই প্রমাণ করে।

এ বিষয়ে মিঠুন আলী নারদ বার্তাকে জানান, নাটোর থানায় এ ব্যাপারে অভিযোগ দায়ের করা হয়েছে। সুষ্ঠু বিচারের দাবিতে আইনের আশ্রয় নিয়েছি এবং আশা করি সুষ্ঠু বিচার পাবো।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …