শনিবার , জানুয়ারি ২৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে শিশুদের নিয়েও ভোটের রাজনীতি

নাটোরে শিশুদের নিয়েও ভোটের রাজনীতি


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে শিশুদের নিয়েও ভোটের রাজনীতি করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শহরের হুগোলবাড়িয়া এলাকায় নিলয় এবং সৌমেন নামের দুই শিশুর মধ্যে বিকেলে ইয়ার্কি ঠাট্টা চলে ঢিল ছোড়াছুড়ি হয়। এর একপর্যায়ে সৌমেন এর একটি ঢিল এসে নিলয়ের মাথায় আঘাত লেগে কিছুটা চামড়া উঠে যায়। এতে হই হট্টগোল হয়, ওই সময় ওই এলাকায় ভোটের প্রচারণায় যান জনৈক স্বতন্ত্র প্রার্থীর স্ত্রী। কিছুক্ষণ পরে স্বতন্ত্র প্রার্থী ও সেখানে গিয়ে উপস্থিত হয় নিলয় সরকারকে তাদের কর্মী বলে দাবি করেন এবং তাকে নৌকার প্রার্থীরা মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বলে বিভিন্ন ফেসবুক লাইভে প্রচার করেন এবং বক্তব্য দেন। এতে নিলয়ের বাবা নির্মল সরকার এবং এলাকাবাসী হতভম্ব হয়ে পড়েন। নির্মল সরকার সবার প্রতি অনুরোধ করেন তাদের নিজেদের মধ্যে সংঘটিত হওয়া এই সামান্য ঘটনায় নিয়ে নোংরা রাজনীতি না করার।

নির্মল সরকার জানান, আমরা গরীব মানুষ আমরা রাজনীতির কিছুই বুঝিনা। ওই ঘটনার পরে বর্তমান মেয়র উমা চৌধুরী তার বাড়িতে যান এবং উভয় পক্ষের বক্তব্য শুনেন।

এই ঘটনায় বিস্ময় প্রকাশ করে উমা চৌধুরী জানান, ভোটের নামে এই ধরনের নোংরা রাজনীতিকে তিনি ঘৃণা করেন। আশা করি তারা তাদের জনপ্রিয়তা নিয়ে ভোটের মাঠে থাকবেন নোংরামি নিয়ে নয়।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …