নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে যুবনেতা জাকারিয়া বুলবুলের ইফতার বিতরণ

নাটোরে যুবনেতা জাকারিয়া বুলবুলের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে যুবনেতা ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জাকারিয়া বুলবুল ইফতারি বিতরণ করেন। আজ ২৩ এপ্রিল (শনিবার) ইফতার পূর্ববর্তী সময়ে নাটোরের দিঘাপতিয়ায় উত্তরা গণভবনের সামনে পবিত্র মাহে রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সংসদের আহবানে দেশব্যাপী ইফতার বিতরণ কর্মসূচির অংশ হিসেবে রোজাদার ব্যক্তিদের মধ্যে ইফতার বিতরণ করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এই সহ-সম্পাদক ও যুবনেতা এস.এম. জাকারিয়া বুলবুল। এ সময় বিভিন্ন শ্রেণি পেশার ৫০জন মানুষের মাঝে ইফতার বিতরণ করেন।

এসময় তিনি জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সম্মানিত সভাপতি শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে দেশব্যাপী ইফতার বিতরণী করা হয়েছে সাড়ে চার লক্ষাধিক, এরই অংশ হিসেবে নাটোর জেলার বিভিন্নস্থানে এই ইফতার বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।
তিনি আরো জানান, রোজাদার মানুষ এবং অসহায় মানুষদের জন্য মানবিক যুবলীগের এ কর্মসূচি চলমান থাকবে আগামীতেও।

উল্লেখ্য, নাটোর জেলায় কেন্দ্র-ঘোষিত এই কর্মসূচির এই প্রথম ইফতার সামগ্রী বিতরণ করা হলো যুব নেতা এস.এম. জাকারিয়ার উদ্যোগে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …