নীড় পাতা / আইন-আদালত / নাটোরে ৮০ হাজার ইউএস ডলারসহ ২জনকে আটক

নাটোরে ৮০ হাজার ইউএস ডলারসহ ২জনকে আটক

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে ৮০ হাজার ইউএস ডলার সহ রাসেল ও মঈন নামে দুইজনকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যে সাতটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা। আটক রাসেল ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার আলমপুর গ্রামের মৃত ফরিদ আহমেদের ছেলে ও মঈন একই এলাকার তোতা মিয়ার ছেলে।

প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে নাটোর শহরের পশ্চিম বাইপাস বেলঘড়িয়া এলাকায় ঢাকা গামী বিভিন্ন বাসে তল্লাশি করে। এসময় গ্রামীন ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালায়। এসময় সন্দেহ হলে রাসেল এবং মঈন এর দেহ তল্লাসি করে জুতা খুলে জুতার মধ্যে রক্ষিত ৮০ হাজার ইউএস ডলার দেখতে পায়। পরে ওই ডলার জব্দ করে তাদের দু’জনকে আটক করা হয়।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে রাসেল এবং মঈন দু’জনেই জানায় যে, বাংলাদেশ ইউ এস ডলারের চাহিদা বেশি থাকায় তারা বিভিন্ন সময় পাসপোর্ট এর মাধ্যমে ভারতে গিয়ে কাপড়ের ব্যবসার আড়ালে ইউরো ডলারের বিনিময়ে ইউএস ডলার নিয়ে আসে। তিনি আরো জানান তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও দেখুন

গুরুদাসপুরে পুকুরপাড় থেকে কৃষকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরের বিয়াঘাট ইউনিয়নের কুমারখালী উত্তরপাড়া এলাকায় আব্বাস আলীর ছেলে আব্দুল লতিফ (৩৯) …