নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরে মুজিববর্ষের ক্ষণগণনার দশম দিনে সাকাম’র অনবদ্য পরিবেশনা

নাটোরে মুজিববর্ষের ক্ষণগণনার দশম দিনে সাকাম’র অনবদ্য পরিবেশনা

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষে ক্ষণগণনা চলাকালীন জেলা প্রশাসন আয়োজিত দশম দিনের সাংস্কৃতিক অনুষ্ঠানে নাটোরের ঐতিহ্যবাহী সংগঠন ‘সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠান’ এর পরিবেশনায় অনুষ্ঠিত হলো দেশের গান, গণসঙ্গীত ও আবৃত্তির সমন্বয়ে এক অন্যবদ্য উপস্থাপনা।

সোমবার সন্ধ্যে ছয়টা থেকে মাদ্রাসা মোড় এলাকার স্বাধীনতা চত্বরে নির্মিত মঞ্চে এই সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সঙ্গীত পরিবেশন করেন সৈয়দ মাসুম রেজা, মৌমিতা ভট্টাচার্য ও পরিতোষ অধিকারী। আবৃত্তি পরিবেশন করেন রফিকুল ইসলাম নান্টু ও অধ্যাপক অলক মৈত্র।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ -পিএএ। বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরীফুন্নেসা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জজ কোর্টের পিপি এডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, নাটোর পৌরসভার মেয়র ও সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠান এর সভাপতি উমা চৌধুরী জলি, সহ-সভাপতি সাকাম ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফরহাদ হোসেন। ক্ষণগণনার দিন থেকেই বঙ্গবন্ধুর জন্মদিন পর্যন্ত প্রতিদিন স্বাধীনতা চত্বরের এই মঞ্চে বিভিন্ন সাংস্কৃতিক প্রতিষ্ঠান মুক্তিযুদ্ধ বিষয়ক সাংস্কৃতিক পরিবেশ করছে।

আরও দেখুন

নাটোরের নর্থ বেঙ্গল সুগার মিলে উৎপাদনের লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে

নিজস্ব প্রতিবেদক: শিল্প মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশের সরকারি চিনিকল গুলোর মধ্যে সর্বোচ্চ আখ উৎপাদন, সরবরাহ এবং …