নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরে মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে সাংস্কৃতিক কমিটির সভা অনুষ্ঠিত

নাটোরে মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে সাংস্কৃতিক কমিটির সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে মুজিববর্ষের ক্ষণগণনা উপলক্ষে সকল সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে সাংস্কৃতিক কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার বিকাল ৪টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরীফুন্নেসার সভাপতিত্বে উক্ত সভায় আগামী ১৬মার্চ ২০২০ পর্যন্ত প্রতিদিন সন্ধ্যায় ১ ঘন্টা করে মুক্তিযুদ্ধ বিষয়ক সাংস্কৃতিক অনুষ্ঠানের পরিকল্পনা গৃহীত হয়। সভায় উপস্থিত ছিলেন, পৌরমেয়র উমা চৌধুরি জলি, অধ্যাপক সুবীধ কুমার মৈত্র, এডভোকেট খগেন রায়, এডভোকেট মালেক শেখ, মওলা বক্স আলো, বিজলী রেজা প্রমুখ।

সভায় আরও সিদ্ধান্ত হয়, নাটোর সদর ও অন্যান্য উপজেলার বিভিন্ন সাস্কৃতিক সংগঠন এবং শিল্পীদের সমন্বয়ে প্রতিদিনের অনুষ্ঠানমালা সাজানো হবে। স্বতঃস্ফুর্তভাবে সিদ্ধান্তসমূহে একমত হয়ে মুজিববর্ষের ক্ষণগণনাকালীন এই ধারাবাহিক অনুষ্ঠানমালা সাফল্যমন্ডিত করার প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত সকলে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদ, শিল্পকলা একাডেমী, ভোলামন বাউল সংগঠন, নৃত্যাঙ্গন, মারুফ ড্যান্স একাডেমীসহ সকল সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সভাপতি ও সম্পাদকবৃন্দ।

আরও দেখুন

হিলিতে বাড়ছে মসলা জাত পণ্যের দাম

নিজস্ব প্রতিবেদক: এখনো প্রায় একমাস বাকি কোরবানি ঈদ।এর আগেই দিনাজপুরের হিলিতে বেড়েছে মসলা জাত পণ্যের …