বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
নীড় পাতা / উন্নয়ন বার্তা / নাটোরে মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে কর্মশালা

নাটোরে মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে কর্মশালা

ফারাজী আহম্মদ রফিক বাবন:
শিশুদের শারিরিক ও মানসিক বিকাশের মাধ্যমে মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে নাটোরে ভার্চুয়াল কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় এ কর্মশালার আয়োজন করে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প-৫ম পর্যায়ের কার্যক্রম পরিচালনাকারী হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট্র নাটোর জেলা কার্যালয়।

কর্মশালায় কর্মশালা প্রধানের দায়িত্ব পালন করেন নাটোরের জেলা প্রশাসক শাহরিয়াজ এবং প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের (নাটোর ও নওগাঁ) সংসদ সদস্য রত্না আহমেদ।

কর্মশালায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের প্রকল্প পরিচালক রনজিৎ কুমার দাস, হিন্দুধর্মীয় কল্যাণ ট্রাস্ট্রের সচিব বিষ্ণু কুমার সরকার ও ট্রাস্টি তপন কুমার সেন, অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব সাইফুল ইসলাম, নাটোর জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার, নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প-৫ম পর্যায়ের উপ প্রকল্প পরিচালক কাকলী মজুমদার ও সহকারী প্রকল্প পরিচালক আরিফুল ইসলাম প্রামানিক, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের বিদ্যালয় শিক্ষক রুপা রাণী সাহা ও রুপা দাস।

ভার্চুয়াল কর্মশালাটি সঞ্চালনা করেন প্রকল্পের রাজশাহী বিভাগের মাস্টার ট্রেইনার কাম সিনিয়র ফ্যাসিলিটেটর কানু বাশফোর।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …