শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে মম্‌ আইডিয়াল ক্যাডেট স্কুলের যাত্রা শুরু

নাটোরে মম্‌ আইডিয়াল ক্যাডেট স্কুলের যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদকঃ
“টিকে থাকাই নয়, শ্রেষ্ঠত্ব অর্জন করা আমাদের এক মাত্র লক্ষ” এই স্লোগান কে সামনে রেখে সর্বাধুনিক প্রযুক্তি ও গুণগত শিক্ষার সুবিধা নিয়ে প্রতিষ্ঠিত অত্যাধুনিক মম্‌ আইডিয়াল ক্যাডেট স্কুল উদ্বোধন হয়েছে। ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এবং শিক্ষাথীদের হাতে বই ও কলম তুলে দিয়ে স্কুলটি উদ্বোধন করেন, নাটোর সদর উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক ও ৭ নং হালাসা ইউ,পি চেয়ারম্যান জনাব মোঃ জহুরুল ইসলাম প্রামানিক।

এ উপলক্ষ্যে শনিবার (২৮ ডিসেম্বর ২০১৯ ইং) সকাল ১১ টায় নাটোর সদরের হালসা ইউনিয়নের মম্‌ আইডিয়াল ক্যাডেট স্কুল মাঠ প্রাঙ্গণে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। স্কুলের প্রতিষ্ঠাতা এবং পরিচালনা কমিটির পরিচালক মোঃ মাহফুজুর রহমান এবং সভাপতি মো. কামরুল ইসলাম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পরিচালক মোঃ মাহফুজুর রহমান, স্কুলের প্রধান শিক্ষক মোছাঃ ফরিদা খাতুন।

প্রধান অতিথি ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এস এম তালাত, প্রিন্সিপাল আবুল খাঁয়ের কলেজ, আক্কেল আলী প্রাং সহ সভাপতি ইউনিয়ন আওয়ামীলীগ, প্রভাষক আশরাফুল ইসলাম,সাবেক সদস্য, কার্যনির্বাহী কমিটি, নাটোর সদর উপজেলা আওয়ামীলীগ, আঃ রহমান, সভাপতি ইউনিয়ন যুবলীগ,যুবলীগ নেতা আল-আমিন হোসেন, ছাত্রলীগ নেতা সাজেদুল ইসলাম সজিব। এছাড়া উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও গন্য মান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘শিশুদের নৈতিকশিক্ষায় শিক্ষিত করে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। আলোকিত মানুষ গড়ার জন্য তিনি বিভিন্ন দিকনির্দেশনা দেন।

স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালনা কমিটির সভাপতি মো. কামরুল ইসলাম তার সমাপনি বক্তব্যে জানান, ৯২ শতাংশ জমির উপর প্রতিষ্ঠিত স্কুলটি প্রধান শিক্ষকসহ ১৩ জন শিক্ষক এবং শতাধিক শিক্ষার্থী নিয়ে যাত্রা শুরু করেছে। স্কুল পরিচালনায় তিনি এলাকার সকলের সহযোগীতা কামনা করেন।

আরও দেখুন

লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করেছে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি। …