নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ভূমি সেবা সংক্রান্ত অনিক ও সেবা গ্রহিতাদের সরাসরি সংলাপ অনুষ্ঠিত

নাটোরে ভূমি সেবা সংক্রান্ত অনিক ও সেবা গ্রহিতাদের সরাসরি সংলাপ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
সরকারী ভূমি অফিসের সেবার স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে ভূমি সেবা সংক্রান্ত অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) ও সেবা গ্রহিতাদের মধ্যে সরাসরি সংলাপ নাটোর শহরের কমিউনিটি রিসোর্স সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে কমিউনিটি রিসোর্স সেন্টার (সিআরসি) তে এই সংলাপ অনুষ্ঠিত হয়।

সিআরসি ব্যবস্থাপনা কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংলাপ অনুষ্ঠানে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার ও প্রশাসনিক দপ্তরের অনিক জেসমিন আক্তার বানু এবং সহকারী কমিশনার (ভূমি) ও ভূমি সংক্রান্ত সরকারী সেবা ব্যবস্থার অনিক আবু হাসান।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অংশীদারিত্বে এবং ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ব্রিটিশ কাউন্সিল কর্তৃক বাস্তবায়িত প্লাটফরমস ফর ডায়ালগ প্রকল্পের অধীনে স্থানীয় সংগঠন স্বপ্ন সমাজ উন্নয়ন সংস্থা এ সংলাপ অনুষ্ঠানের আয়োজন করে।

ব্রিটিশ কাউন্সিলের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর অমর ডি কস্তার সঞ্চালনায় অনুষ্ঠিত এ অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন ব্রিটিশ কাউন্সিলের রিজিওনাল কো-অর্ডিনেটর আব্দুল ওহাব, স্বপ্ন সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক পারভিন আক্তার, চলন্তিকা গণপাঠাগারের সাধারণ সম্পাদক শিবলী সাদিক, ছাতনী ইউনিয়নের বিভিন্ন পেশাজীবি নারী-পুরুষ।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …