বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে ব্যক্তি উদ্যোগে ২৫০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ

নাটোরে ব্যক্তি উদ্যোগে ২৫০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া এলাকায় করোনা ভাইরাস সংক্রমণ ও বিস্তাররোধে লকডাউন পরিস্থিতিতে সমাজের অসহায় ও কর্মহীন ২৫০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে স্থানীয় ইউপি সদস্য মাসুদ পারভেজ সোহাগ নিজ অর্থায়নে এসব সামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম এবং,বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান উপস্থিত ছিলেন।

মাসুদ পারভেজ সোহাগ জানান,দেশের এই সংকট মূহুর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে স্থানীয় সাংসদ শফিকুল ইসলাম শিমুলের অনুপ্রেরণায় ভোটারদের প্রতি দায়বদ্ধতা থেকেই তিনি এমন উদ্যোগ গ্রহণ করেছেন। তিনি তার অসুস্থ বাবার জন্য দোয়া কামনা করে একাজে এগিয়ে আসার জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম সামাজিক দূরত্ব বজায় রেখে সরকার নির্দেশিত নিয়ম কানুন অনুসরণ করে,করোনা ভাইরাস সংক্রমণরোধে সকলের সহযোগীতা কামনা করেন। অতিথিবৃন্দ দিঘাপতিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ১৫টি গ্রামের আগত ২৫০ পরিবারে খাদ্যসামগ্রী তুলে দেন।

আরও দেখুন

নাটোরের দত্তপাড়ায় মহাসড়কের পাশে বসে ঝুঁকিপূর্ণ হাট

নিজস্ব প্রতিবেদক, নাটোরে:নাটোর শহরতলীর দত্তপাড়া হাটের পুরো জায়গা দখলে রেখেছে ১১ জন প্রভাবশালী। হাটে জায়গা …