নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বৃষ্টিপাতের কারণে বিভিন্ন মসজিদে ঈদ-উল-ফিতরের নামাজ অনুষ্ঠিত

নাটোরে বৃষ্টিপাতের কারণে বিভিন্ন মসজিদে ঈদ-উল-ফিতরের নামাজ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে ভোর থেকে বৃষ্টিপাতের কারণে বিভিন্ন মসজিদে যথাযোগ্য ভাব-গাম্ভীর্যের মধ্য দিয়ে ঈদ-উল-ফিতরের নামাজ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকাল পৌনে ৮ টায় শহরের কেন্দ্রীয় মসজিদে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত হয়। প্রথম জামাতে নামাজ পড়ান কেন্দ্রীয় মসজিদের ইমাম মাওলানা মনিরুজ্জামান। একটি মাত্র জামাত অনুষ্ঠিত হয় এই মসজিদে। জেলা প্রশাসক শামীম আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, জেলা আওয়ামী লীগ নেতা মোর্তুজা আলী বাবলু, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ এখানে ঈদের নামাজ আদায় করেন।

শহরের কান্দিভিটা জামে মসজিদে নামাজ আদায় করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, বিটিভি সাংবাদিক জালাল উদ্দিনসহ সর্বস্তরের মানুষ। এ মসজিদে নামাজ পড়ান মাওলানা গোলাম মোস্তিফা। এ ছাড়া গাড়িখানা মসজিদ, আলাইপুর মার্কাস মসজিদ, শুকোলপট্টি মসজিদ, বড় হরিশপুর মসজিদ,বাস টার্মিনাল মসজিদসহ বিভিন্ন মসজিদে ঈদের নামাজ অনুষ্ঠিত হচ্ছে। নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

অপরদিকে নাটোরের গুরুদাসপুরে সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এবং বাগাতিপাড়ায় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল পৃথক ভাবে ঈদের নামাজ আদায় করেন ।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …