শনিবার , জানুয়ারি ২২ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে বীর মুক্তিযোদ্ধা সামসুল হক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন

নাটোরে বীর মুক্তিযোদ্ধা সামসুল হক হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর সদর উপজেলার নাটোর পৌরসভার কাপুরিয়াপট্টি মহল্লার স্থায়ী বাসিন্দা পিতা মৃত আব্দুল রহমানের ছেলে বীর মুক্তিযোদ্ধা সামসুল হক তিনি দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন । বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে হৃদযন্ত্রের বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক পুত্র ও একটি মেয়ে সন্তান রেখে যান।

উপজেলা সেক্টর কমান্ডার ফোরাম মুক্তিযুদ্ধ’৭১, নাটোর ফুলবাগান শাখার ব্যবস্থাপনায় আজ শুক্রবার দুপুরে জুম্মার নামাজের পরে মৃত ব্যক্তিকে রাষ্ট্রীয় মর্যাদায় সালাম অনুষ্ঠিত হয়। সালাম অনুষ্ঠান পরিচালনা করেন আবু হাসান, সদর উপজেলা সহকারী (ভূমি) কমিশনার , নাটোর সদর নাটোর। নাটোর ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার পক্ষে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর আবু সিদ্দিক । এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন, যুদ্ধহত মুক্তিযোদ্ধা, সভাপতি সেক্টার কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ’৭১, উপজেলা শাখা ও সাবেক উপজেলা কমান্ডারস , নাটোর সদর ।

শেখ মোহাম্মাদ ইউসুফ আলী সাধারণ সম্পাদক সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ’৭১ ,উপজেলা কমান্ড, নাটোর জেলা শাখা সহ পরিবারের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ। পরে কেন্দ্রীয় মসজিদের সামনে মৃত ব্যাক্তির নামাজের জানাজা অনুষ্ঠিত । রাষ্ট্রীয় সালাম শেষে গাড়িখানা কেন্দ্রীয় গোরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়।

এছাড়া আরো গণ্যমান্য ও মৃতের নিকটতম আত্মীয়-স্বজন অনেকে উপস্থিত ছিলেন। তাহার শোকাহত পরিবারকে মুক্তিযোদ্ধা ও এলাকাবাসির পক্ষে গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

আরও দেখুন

হিলিতে পেঁয়াজের কেজি ২২ টাকা, ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে

নিজস্ব প্রতিবেদক, হিলি: হিলিতে ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে। বাজারে দেশি পেঁয়াজের পর্যাপ্ত সরবরাহ থাকায় ও …