নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিশ্ব জনসংখ্যা দিবস-২০১৯ পালিত

নাটোরে বিশ্ব জনসংখ্যা দিবস-২০১৯ পালিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরে জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর পুর্তি এবং বিশ্ব জনসংখ্যা দিবস-২০১৯ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে নাটোর মাদ্রাসা মোড়ে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজের নেতৃত্বে র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডাক্তার জাকির হোসেনের সভাপতিত্বে “জনসংখ্যা ও উন্নয়নে আন্তর্জাতিক সম্মেলনের ২৫ বছর পুর্তি, প্রতিশ্রুতির দ্রুত বাস্তবায়ন” এই প্রতিপাদ্য নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, সিভিল সার্জন ডাক্তার আজিজুল ইসলাম, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, নাটোর প্রেস ক্লাবের সভাপতি মোঃ জালাল উদ্দিন, নারীনেত্রী নাসিমা বানু লেখাসহ সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তর ও নাটোর থানা পুলিশ এরে কর্মকর্তাবৃন্দ।

আরও দেখুন

নাটোরে রেল লাইনের পাশ থেকে সদর উপজেলা যুব অধিকার পরিষদের সদস্যের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:নাটোর সদর উপজেলা যুব অধিকার পরিষদের সদস্য নুরসাদ প্রামানিক এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। …