নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ‘বিজয় ফুল’ তৈরি ও অন্যান্য প্রতিযোগিতার উদ্বোধন

নাটোরে ‘বিজয় ফুল’ তৈরি ও অন্যান্য প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরে বিজয় ফুল’ তৈরি প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল দশটার দিকে এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।

জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ অধ্যাপক সুবীধ কুমার মৈত্র, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, দিঘাপতিয়া এম কে অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক প্রমূখ।

বিজয় দিবস ২০১৯ উপলক্ষে দ্বাদশ শ্রেণি পর্যন্ত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে ‘বিজয় ফুল’ তৈরি, গল্প ও কবিতা রচনা,কবিতা আবৃত্তি চিত্রাঙ্কন,একক অভিনয়, চলচ্চিত্র নির্মাণ এবং দলগত দেশাত্মবোধক ও জাতীয় সংগীত প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে প্রতিযোগিতা শেষে উপজেলা পর্যায়ে এই আয়োজন করা হয়। উপজেলা প্রতিযোগিতা শেষে বিজয়ীদের পাঠানো হবে জেলা পর্যায়ে। সেখান থেকে পর্যায়ক্রমে জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় শিক্ষার্থীরা অংশগ্রহণ করবে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …