শুক্রবার , জানুয়ারি ২৭ ২০২৩
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিএনপির ৭ উপজেলা ও ৮ পৌর কমিটি বিলুপ্ত

নাটোরে বিএনপির ৭ উপজেলা ও ৮ পৌর কমিটি বিলুপ্ত

নিজস্ব প্রতিবেদক
নাটোরে বিএনপি সাত উপজেলা ও আট পৌর কমিটি বিলুপ্ত করা হয়েছে। বুধবার জেলা আহ্বায়ক কমিটির এক বিশেষ সভা থেকে এই ১৫ কমিটি বিলুপ্ত করার ঘোষণা দেওয়া হয়।

শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে জেলা কমিটির আহ্বায়ক আমিনুল হকের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, উপজেলা কমিটির সাবেক সভাপতি রহিম নেওয়াজ, সাবেক পৌর মেয়র কাজী শাহ আলম, শেখ এমদাদুল হক আল মামুন, জেলা কমিটির সাবেক প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন প্রমুখ।

আগামী ২৯ সেপ্টেম্বর রাজশাহীতে অুনষ্ঠিত হতে যাওয়া বিএনপির মহাসমাবেশ সফল করার লক্ষ্যে এসব কমিটি বিলুপ্ত করা হয়েছে বলে সমকালকে জানিয়েছেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু। 

তিনি বলেন, মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ৭ উপজেলা ও ৮ পৌর কমিটি বিলুপ্ত করা হয়েছে। আগামী সাত দিনের মধ্যে জেলা আহ্বায়ক কমিটির তত্বাবধানে বিলুপ্ত এসব কমিটির আহ্বায়ক কমিটি গঠন করতে হবে। পরবর্তীতে আগামী দুই মাসের মধ্যে নির্বাচনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে। 

জেলা কমিটির সাবেক প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন বলেন,বুধবারের সভায় জেলা ,উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যায়ের সকল নেতা-কর্মী উপস্থিত ছিলেন। সকলের উপস্থিতিতে সভার সভাপতি ও জেলা কমিটির আহ্বায়ক আমিনুল হক এসব কমিটি বিলুপ্ত করার ঘোষণা দেন।

সভার সভাপতি আমিনুল হক বলেন, ২৯ সেপ্টেম্বর রাজশাহীর সমাবেশ সফল করার লক্ষ্যে নাটোর থেকে কয়েক হাজার নেতা কর্মী অংশগ্রহণ করবেন। বিলুপ্ত এসব কমিটির আহ্বায়ক কমিটি গঠনের পাশাপশি মহাসমাবেশের প্রস্তুতিও নেয়া হবে।

আরও দেখুন

লালপুরে ইজারাকৃত বালু মহলের পক্ষে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে পদ্মার চরে ইজারাকৃত বালু মহলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের মিথ্যাচারের প্রতিবাদে পাল্টা মানববন্ধন …