মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে বিএনপি’র সদর উপজেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নাটোরে বিএনপি’র সদর উপজেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র নাটোর সদর উপজেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা দুপুরে আলাইপুরস্থ অস্থায়ী কার্যালয়ে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপি’র আহবায়ক আমিনুল হক, সদস্য সচিব  রহিম নেওয়াজ, বিএনপি নেত্রী ছাবিনা ইয়াসমিন ছবি, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর সদর উপজেলা বিএনপি’র  আহবায়ক অধ্যক্ষ রফিকুল ইসলাম নেতৃবৃন্দ।

এ সময় বিএনপি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বর্তমান আওয়ামী লীগ সরকারকে উদ্দেশ্য করে বলেন,“আপনারা যারা ক্ষমতায় আছেন তারা বলছেন, আপনারা যমুনা সেতু করেছেন। আপনারা পদ্মা সেতু করে অনুষ্ঠান করে উদ্বোধন করলেন। আপনার ফোর লেন রাস্তা করেছেন, ব্রিজ করেছেন, সকল উন্নয়ন আপনারাই করেছেন। আমরা মেনেই নিলাম আপনারাই সব করেছেন। তাহলে একবার ফেয়ার নির্বাচন দিয়ে দেখেন না জনমত আপনাদের পক্ষে আছে কিনা।”

উল্লেখ্য, ২০০৯ সালে জাতীয়তাবাদী দল বিএনপি’র নাটোর সদর উপজেলা শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। পরে ২০২০ সালের ২০ ফেব্রুয়ারী পুরাতন কমিটি ভেঙ্গে দিয়ে আহবায়ক কমিটি গঠন করা হয়। করোনা প্রাদুর্ভাবের কারণে দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন করা সম্ভব হয়নি। আজ সোমবার এই কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। 

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …