বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / কৃষি / নাটোরে বাফার গোডাউনের ড্রেনের পানির বিষাক্ততায় ৭ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি

নাটোরে বাফার গোডাউনের ড্রেনের পানির বিষাক্ততায় ৭ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি

নিজস্ব প্রতিবেদকঃ

নাটোরের রেল স্টেশনের পাশে বাফার গোডাউনের ড্রেনের পানির বিষাক্ততায় আবু সাইদ নামের এক ব্যক্তির পুকুরের ৭ লক্ষাধিক টাকার মাছের ক্ষতি হয়েছে বলে অভিযোগ রয়েছে। রবিবার ভোর রাত থেকেই চকবৈদ্যনাথ এলাকার ওই পুকুরের মাছ গুলো মরে ভেসে ওঠে।সকালে লোকজন মাছ মারা যাওয়ার দৃশ্য দেখে তারা পুকুরের মালিক আবু সাইদকে খবর দেয়।আবু সাইদ এসে মাছ ভেসে উঠা দেখে কষ্টে মুছড়ে পড়েন।

পুকুরের মালিক সাঈদ জানান, গত বুধবারে ঘূর্ণিঝড় আম্ফানের ফলে সৃষ্ট বৃষ্টিতে গোডাউন এলাকায় পানি জমা হয়ে যায়।ফলে গোডাউনের ইয়ার্ডের এই পানিতে প্রচুর পরিমাণ ইউরিয়া এবং ফসফেট সার মিশে যায়। সেই জমাকৃত পানি বাফার গোডাউন এর ম্যানেজার আব্দুল গাফ্ফার পুকুরের মধ্যে ছেড়ে দেন। এতে পুকুরে প্রচন্ড রকম অ্যামোনিয়া গ্যাস ছড়িয়ে পড়ে। এতে দুই দিনে পুকুরের সম্পূর্ণ মাছ মরে ভেসে ওঠে।

তিনি আরো জানান, গত বছরেও গোডাউন ম্যানেজার আব্দুল গাফ্ফার একই কাজ করে তার পুকুরের মাছ ধ্বংস করেছেন। বারবার একই কাজ করে আব্দুল গাফ্ফার তাকে পথে বসিয়ে দিয়েছে। তিনি তার উপযুক্ত বিচার প্রার্থনা করেন।

এ ব্যাপারে কথা বলতে গেলে ম্যানেজান আব্দুল গাফ্ফার এই প্রতিবেদকের সাথে কথা বলতে অস্বীকৃতি জানান। এ ব্যাপারে গোডাউন কর্তৃপক্ষেরও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরও দেখুন

বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করলেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করেছেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ। ২০২১ …