বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন শিমুল এমপি

নাটোরে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন শিমুল এমপি

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর-২ (সদর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী’ লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল, করোনা ভাইরাসের কর্মহীন হয়ে পড়া অভাবী মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। তিনি প্রতিদিনই ছুটে বেড়াচ্ছেন গ্রাম থেকে গ্রামে। বুধবার নাটোর সদর উপজেলার খোলাবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও গ্রামে নিজ উদযোগে এক হাজার ৫শ’ পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। পাশাপাশি প্রধানমন্ত্রীর নির্দেশনায় গরীব দুস্থ মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন তিনি। সংসদ সদস্য শফিকুল ইসলামের নেতৃত্বে নাটোরকে করোনামুক্ত রাখার জন্য সকলকে ঘরে থাকতে এবং স্বাস্থ্য বিধি মেনে চলতে অনুরোধসহ সচেতন করছেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী ’লীগের উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম সহ স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শফিকুল ইসলাম শিমুল এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নিদের্শনায় কাজ করে যাচ্ছি। নিজের বিবেক থেকে এবং আন্তরিকতার সাথে কাজ করতে হবে সবাইকে। প্রতিটি মানুষ যাতে নিরাপদ থাকেন সেজন্য স্বচ্ছতা ও আন্তরিকতার সাথে কাজ করে চলেছি। অপরদিকে মঙ্গলবার নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের বারুহাট গুচ্ছগ্রাম, বাকশোরঘাট এলাকায় এবং হরিশপুর ইউনিয়নের দত্তপাড়া এলাকায় ৭০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন শফিকুল ইসলাম শিমুল এমপি।

আরও দেখুন

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *