বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে ফেন্সিডিলসহ তিন যুবক আটক

নাটোরে ফেন্সিডিলসহ তিন যুবক আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরে ফেনসিডিলসহ কাজী শাহরিয়ার বাপ্পী, মনির হোসেন, সাদ্দাম হোসেন নামের তিন যুবককে আটক করেছে ডিবি পুলিশ। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তাদের শহরের দক্ষিণ চৌকির পার এলাকা থেকে ৪০ বোতল ফেন্সিডিলসহ আটক করে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

নাটোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনারুল ইসলাম জানান, নাটোর জেলা পুলিশের মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে। এরই অংশ হিসেবে বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ডিবি পুলিশের কাছে খবর আসে শহরের দক্ষিণ চৌকির পার এলাকায় আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল আনা হচ্ছে। এই সময় ডিবি পুলিশের একটি দল দক্ষিণ পাড় এলাকায় জীবনের বাড়ির পাশে অবস্থান নেয়। এ সময় দুটি মোটরসাইকেল যোগে ৩ জন যুবক বাপ্পি, মনির ও সাদ্দাম ওই স্থানে আসলে তাদের গতিরোধ করে ডিবি পুলিশ। এ সময় তাদের পিঠে রক্ষিত কালো ব্যাগ তল্লাশি চালিয়ে দুই ব্যাগ এ ৪০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই ফেনসিডিল বিভিন্ন ব্যবহারকারীর কাছে পৌঁছে দেয়ার কথা জনসমক্ষে স্বীকার করে পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর জব্দকৃত ফেন্সিডিল এবং তাদের ব্যবহৃত মোটরসাইকেলসহ নাটোর সদর থানায় সোপর্দ করা হয়।

আটক মনির শহরের বড় আম হাটি এলাকার গনি মিয়ার ছেলে, কাজী শাহরিয়ার বাপ্পী শহরের উপর বাজার এলাকার কাজেই আশরাফের ছেলে এবং সাদ্দাম হোসেন শহরের আলাইপুর মহল্লার জলিল শেখ এর ছেলে।

আরও দেখুন

বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করলেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করেছেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ। ২০২১ …