বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে প্রাইভেট কারের ইঞ্জিনে গাঁজার চেম্বার, আটক- ২

নাটোরে প্রাইভেট কারের ইঞ্জিনে গাঁজার চেম্বার, আটক- ২


নিজস্ব প্রতিবেদক:
প্রাইভেট কারের ইঞ্জিনের নীচে সুকৌশলে আলাদা একটি চেম্বার তৈরি করে সেখানে নিয়মিত গাঁজা আনা-নেওয়া করতো তারা। কিন্তু শেষ রক্ষা হলো না। আটক হলো র‌্যাবের হাতে। নাটোরের বড়াইগ্রামের রাজাপুর বাজার এলাকা থেকে ১৪ কেজি গাঁজাসহ ওই প্রাইভেট কার জব্দ করে র‌্যাব। পরে গাঁজা বহনকারী দুই জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, রংপুরের কোতোয়ালি উপজেলার পূর্ব বড়বাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে রহিদুল ইসলাম (৩৫) ও লালমনিরহাটের সাহেবপাড়া রেল স্টেশন এলাকার সোলেমান আলীর ছেলে মুসা সরকার (২৮)।

র‌্যাব-৫ এর কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ৩টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রামের রাজাপুর বাজার এলাকায় চেকপোস্ট বসিয়ে ওই প্রাইভেট কার আটক করা হয়। পরে ইঞ্জিনের নীচে আলাদা লাগোনো একটি বক্স থেকে ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। শনিবার দুপুরে আটককৃত দুই জনের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুজু করে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

কারাগারকে সংশোধনাগারে রূপান্তরে ব্যাপক কর্মসূচি

নিউজ ডেস্ক:স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত বর্তমান সরকার প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় কারাগারকে সংশোধনাগারে …