নীড় পাতা / উন্নয়ন বার্তা / নাটোরে প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলের সাড়ে দশ লাখ টাকার অনুদান পাচ্ছেন ২৪ ব্যক্তি

নাটোরে প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিলের সাড়ে দশ লাখ টাকার অনুদান পাচ্ছেন ২৪ ব্যক্তি

নিজস্ব প্রতিবেদক :

প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে জেলার আবেদনকারী মোট ২৪ জন অসহায় ব্যক্তির অনুকূলে সাড়ে দশ লাখ টাকার অনুদান বরাদ্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের দপ্তরে উপকারভোগী এক ব্যক্তির হাতে পঞ্চাশ হাজার টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কার্যালয় সূত্রে জানা যায়, জেলার সাতটি উপজেলা থেকে মোট ২৪ জন অসহায় ব্যক্তি তাদের প্রয়োজনীয়তা উল্লেখ করে প্রধানমন্ত্রীর দপ্তরে সাহায্যের আবেদন করেন। ঐসব আবেদনের মধ্যে থেকে ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ২৪ ব্যক্তির অনুকূলে মোট দশ লাখ ৪০ হাজার টাকার অনুদান বরাদ্দ দেয়া হয়।

জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা প্রকৌশলী সালাহউদ্দিন-আল-ওয়াদুদ জানান, জেলা কালেক্টরেটে কর্মরত সার্ভেয়ার মোঃ শাহজাহান সড়ক দূর্ঘটনায় আহত তাঁর ছেলের চিকিৎসার জন্যে অনুদান চেয়ে প্রধানমন্ত্রীর নিকট আবেদন করেন। আজ তাঁর অনুকূলে বরাদ্দকৃত পঞ্চাশ হাজার টাকার চেক হস্তান্তর করা হলো। অন্যান্য উপজেলা পর্যায়ে বরাদ্দকৃত চেক দ্রুতই সংশ্লিষ্ট উপজেলা পর্যায়ে হস্তান্তর করা হবে।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ বলেন, মানবিকতায় অনন্য প্রধানমন্ত্রী আমাদের এলাকার ভাগ্যহৃত অসহায় মানুষের আবেদনে সাড়া দিয়ে নিয়মিত অনুদান প্রদান করে যাচ্ছেন।

আরও দেখুন

গাঁজা কুড়াতে জনগনের উপচে পরা ভীড়!

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতশত জনগন। এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। শনিবার (১৩ জুলাই) …