বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / নাটোরে পৃথক দুইটি অভিযানে ২১৫০ লিটার চোলাইমদসহ ৪ জন আটক

নাটোরে পৃথক দুইটি অভিযানে ২১৫০ লিটার চোলাইমদসহ ৪ জন আটক

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রামে পৃথক দুইটি অভিযানে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। এ সময় তাদের কাছ থেকে ২১৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। আজ রবিবার সকালে উপজেলার গোপালপুর ভূইয়াপাড়া এলাকা থেকে তাদের আটক ও চোলাই মদ উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার গোপালপুর ভূইয়াপাড়ার মৃত যতিন বিশ্বাসের ছেলে সুনীল বিশ্বাস, মৃত খোরশেদ প্রামানিকের ছেলে আবু তাহের প্রামানিক ও আব্রাহাম রোজারিওর ছেলে বাবু রোজারিও এবং পূর্ন কলস বানিয়াপাড়ার নুর ইসলামের ছেলে রান্টু হোসেন। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ রবিবার সকালে র‌্যাব-৫ এর একটি দল উপজেলার গোপালপুর ভূইয়াপাড়া এলাায় অভিযান চালায়। এ সময় তল্লাশি করে তাদের কাছ থেকে প্লাষ্টিকের ড্রাম ও ডেগে রাখা ২১৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রয়সহ বহিরাগত মাদকসেবীদের নিকট নিয়মিত বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বড়াইগ্রাম থানায় সোপর্দ করা হয়েছে।

আরও দেখুন

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। …