বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে পূজা উদযাপন পরিষদের জন্মাষ্টমীর কর্মসূচি

নাটোরে পূজা উদযাপন পরিষদের জন্মাষ্টমীর কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক
আজ ২৩ আগস্ট, শুক্রবার সনাতন ধর্মাবলম্বীদের ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী। এ উপলক্ষে জাতীয় পূজা উদযাপন পরিষদ, নাটোর জেলা শাখা আয়োজন করেছে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠানের।

শুক্রবার বিকেল চারটায় এই শোভাযাত্রা ও আলোচনা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নাটোর ২ আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুল। এছাড়াও বিশেষ অতিথি থাকবেন জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ এবং পুলিশ সুপার লিটন কুমার সাহা। জন্মাষ্টমী উৎসবের সভাপতিত্ব করবেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী জলি।

মেয়র জলি নারদ বার্তাকে জানান, বিকেল চারটায় অতিথিদের সাথে নিয়ে রাণীভবানী রাজবাড়ীর শ্যামসুন্দর মন্দির প্রাঙ্গন থেকে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে পুণরায় রাজবাড়ীতে গিয়ে শেষ হবে। শোভাযাত্রা শেষে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। উৎসবপ্রেমী নাটোরবাসীকে জন্মাষ্টমীর শুভেচ্ছাসহ উক্ত অনুষ্ঠানমালায় অংশ নেয়ার জন্য আহ্বান জানিয়েছেন।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …