নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে পুরোহিত এবং সেবাইত প্রশিক্ষণ কর্মসূচির সনদপত্র বিতরণ

নাটোরে পুরোহিত এবং সেবাইত প্রশিক্ষণ কর্মসূচির সনদপত্র বিতরণ


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে পুরোহিত এবং সেবাইত প্রশিক্ষণ কর্মসূচির সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ ২৬ এপ্রিল মঙ্গলবার দুপুরে নাটোর উপর বাজারস্থ শ্রীশ্রী রাধাবল্লভ জিউর মন্দির প্রাঙ্গণে এই উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর রাজশাহী জেলার জুনিয়র কনসালটেন্ট হীরা বালা এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের ট্রাস্টি তপন কুমার সেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সুবীধ কুমার মৈত্র, পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট প্রসাদ কুমার তালুকদার, সহকারী প্রকল্প পরিচালক মশিগশি আরিফুল ইসলাম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট এর জুনিয়র কনসালটেন্ট কৃষ্ণ কুমার বিশ্বাস এর সঞ্চালনায় ১৮ এপ্রিল থেকে ২৬ এপ্রিল ৯ দিন ব্যাপী এই প্রশিক্ষণের সমাপনী এবং সনদ বিতরণ করা হয়। এই প্রশিক্ষণ কর্মসূচিতে নাটোর জেলার সাতটি উপজেলা থেকে ২৫ জন পুরোহিত এবং ২৫ জন সেবাইত অংশগ্রহণ করেন।

ধর্ম মন্ত্রণালয় এর ব্যবস্থাপনায় “ধর্মীয় ও আর্থ সামাজিক প্রেক্ষাপটে পুরোহিত ও সেবাইতদের দক্ষতা বৃদ্ধিকরণ” শীর্ষক প্রকল্পের আওতায় নাটোর জেলার প্রশিক্ষণ কর্মসূচির সনদপত্র বিতরণ এবং সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …