বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে নানা কর্মসূচির মধ্যে দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

নাটোরে নানা কর্মসূচির মধ্যে দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

নিজস্ব প্রতিবেদকঃ
“নিয়ম মেনে অবকাঠামো গড়ি, জীবন ও সম্পদের ঝুঁকি হ্রাস করি” এই প্রতিপাদ্য নিয়ে নাটোরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।  এই উপলক্ষে রবিবার সকাল দশটার দিকে শহরের মাদ্রাসা মোড় এলাকা থেকে একটি র‌্যালি বের করা হয়।  র‌্যালিটি মাদ্রাসা মোড় থেকে জেলাপ্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।  সেখানে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভাায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। 

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডাঃ আজিজুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার জেসমিন আক্তার বানু, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি অধ্যাপকপক শামসুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, নব নির্বাচিত পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল অন্যান্য নেতৃবৃন্দ, প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ। এর আগে শিশু একাডেমি চিত্রাংকন ও ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স দিঘাপতিয়া এমকে অনার্স কলেজে ভূমিকম্প ও অগ্নিকান্ডে করণীয় বিষয়ে মহড়া অনুষ্ঠিত হয়েছে।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …