নীড় পাতা / জেলা জুড়ে / নাটোর সদর / নাটোরে নদী রক্ষা কমিটির বৈঠক অনুষ্ঠিত

নাটোরে নদী রক্ষা কমিটির বৈঠক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর জেলার নদীসমূহ দখলমুক্ত করার লক্ষে নাটোর জেলার নদী রক্ষা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব শরীফুন্নেসা, অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক শামসুল ইসলাম, নাটোর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান,লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পরিষদের নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো নলডাঙ্গা উপজেলা নির্বাহি অফিসার সাকিব আল রাব্বি উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার তমালহসেন বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ,সনাক সভাপতি রনেন রায়, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ। সভায় সুধীসমাজ সাংবাদিকদের পক্ষ থেকে বিভিন্ন প্রস্তাবনা উপস্থাপন করা হয়।

সভায় প্রধান অতিথি বলেন, নদীর দুই তীর থেকে অবৈধ বসতি উচ্ছেদ এর পূর্বে তাদের পুনর্বাসনের ব্যবস্থা করতে হবে। শুধু জায়গার অভাবে এই পুনর্বাসন সম্ভব হচ্ছেনা। জায়গা দিলে এক হাজার পরিবারকে পুনর্বাসন করার জন্য প্রধানমন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন। নারদ নদকে দখল এবং দূষণমুক্ত করতে আমরা অঙ্গীকারাবদ্ধ। উপস্থিত বক্তাগণ প্রত্যেকেই নারদ নদ উদ্ধারে দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য আহ্বান জানান।

আরও দেখুন

গাঁজা কুড়াতে জনগনের উপচে পরা ভীড়!

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতশত জনগন। এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। শনিবার (১৩ জুলাই) …