নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে দেশব্যাপী বিএনপি নেতা কর্মীদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ 

নাটোরে দেশব্যাপী বিএনপি নেতা কর্মীদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ 


নিজস্ব প্রতিবেদক:
নাটোরে দেশব্যাপী বিএনপি নেতা-কর্মীদের ওপর আওয়ামী লীগের হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠন। দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে আজ শনিবার বেলা ১১ টার দিকে শহরের আলাইপুর হাফরাস্তা এলাকায় দলের অস্থায়ী কার্যালয়ে এই কর্মসুচি পালন করা হয়। দলের নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করতে গেলে পুলিশ তাদের বাধা দেয়। বাধা পেয়ে দলের নেতা-কর্মীরা দলীয় কার্যালয়ের ভিতরে গিয়ে সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও দলের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজসহ দলের নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা দেশব্যাপী দলের নেতা-কর্মীদের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলার প্রতিবাদ জানিয়ে বলেন, তারা নিজেরা অপকর্ম করে তার দায় চাপাচ্ছে বিএনপি’র ওপর। ভোজ্য তেলসহ বিভিন্ন দ্রব্য সিন্ডিকেট করে মূল্য বৃদ্ধি করে এক অস্থির পরিবেশ তৈরী করেছে তারা। সাধারণ জনগণের আজ নাভিশ্বাস উঠেছে। দেশ আজ শ্রীলংকার মত অবস্থায় চলে গেছে। এ অবস্থা চলতে দেওয়া যায় না। বিএনপিসহ বিরোধী দল প্রতিবাদ সমাবেশ করতে গেলেও বাধা দেওয়া হয়।

বক্তারা আরো বলেন, এর পর থেকে কোন অনুমতি ছাড়াই যে কোন স্থানে প্রতিবাদ সমাবেশ করা হবে। বাধা এলে প্রতিরোধ করা হবে বলে বক্তারা ঘোষণা দেন। 

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …