নীড় পাতা / জেলা জুড়ে / নাটোরে জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে ভূমি সচিবের মতবিনিময়

নাটোরে জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে ভূমি সচিবের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
নাটোরে জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে ভূমি মন্ত্রনালয়ের সচিব মাকছুদুর রহমান স্বচ্ছ,দক্ষ ও জনবান্ধব ভূমি ব্যবস্থাপনা সংক্রান্ত মত বিনিময় সভা করেছেন। আজ রবিবার বিকেলে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমানসহ কর্মকর্তারা। এ সময় ভূমি মন্ত্রনালয়ের সচিব মাকছুদুর রহমান বলেন, তারা সকলেই প্রজাতন্ত্রের কর্মচারী। জনগনের টাকায় তারা বেতনাদিসহ সকল সুবিধা ভোগ করছেন। বর্তমান সরকারও তাদের সবরকম সুবিধাদি প্রদান করছেন। তাই তাদের সকলের জনগনকে বঞ্চিত না করে তাদের সেবায় আত্মনিয়োগ করতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর নির্দেশে ও বর্তমান সরকারের উন্নয়নশীল দেশের ওয়াদা পূরণ করতে অবশ্যই সকলকে স্বচ্ছ,দক্ষ ও জনবান্ধব ভূমি ব্যবস্থাপনা গড়ে তুলতে হবে। এসময় তিনি সকলকে দূর্নীতিমুক্ত হতে শপথবাক্য পাঠ করান।

মতবিনিময় সভায় জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, সহকারী কমিশনারবৃন্দ(ভূমি), তহশিলদারবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

বড়াইগ্রাম পৌরসভায় জাতীয় শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রাম পৌর পরিষদ, পৌর আওয়ামী লীগ, সাব-রেজিষ্ট্রি অফিস ও উপজেলা প্রেসক্লাব, বড়াইগ্রাম …