নীড় পাতা / টপ স্টোরিজ / নাটোরে জাহিদের হত্যাকারীদের শাস্তি দাবী

নাটোরে জাহিদের হত্যাকারীদের শাস্তি দাবী

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোরের ‘রাজশাহী সায়েন্স এ্যান্ড টেকনোলজি’ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী কামরুল ইসলাম জাহিদের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে নাটোরে মানববন্ধন করেছে প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসী। আজ শুক্রবার বেলা ১১টার দিকে শহরের চকরামপুর এলাকায় বিশ্ববিদ্যায়েরর সামনে নাটোর-পাবনা মহাসড়কে দাঁড়িয়ে এই কর্মসুচি পালন করা হয়।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহজাহান, রেজিস্ট্রার কে এম আব্দুল মোমিন, ডীন প্রফেসর ড. সাইফুদ্দিন চৌধুরী, ছাত্র উপদেষ্টা আরমান আলী ও নিহতের বাবা আফাজ উদ্দিন সহ শিক্ষার্থীরা।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারী শনিবার রাতে কামরুল ইসলামের মোবাইল ফোনে কে বা কাহারা কল করে। এরপর সে বাড়ী থেকে বের হয়ে রাতে আর ফিরে আসেনি। রাতে তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। পরিবারের সদস্যরা তাকে বিভিন্ন স্থানে সহ আশেপাশের নিকট আত্মীয়দের বাড়ীতে খোঁজাখুজি করেও কোন সন্ধ্যায় পায়নি। পরদিন রাতে স্থানীয়রা সদর উপজেলার নবীন কৃষ্ণপুর গ্রামের বাঁশ ঝাড়ের জঙ্গলে একটি মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এ ঘটনায় নিহতের বোন রেহেনা আক্তার বাদী হয়ে অজ্ঞাতদের আসামী করে নাটোর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে একজনকে গ্রেফতার করে পুলিশ।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …